Dec 1, 2017

ভালবাসার গল্প | প্রেমের গল্প | লাভ স্টোরি

Tags


অসাধারন প্রেম ভালবাসার গল্প

প্রচুর ঝগরাটে একটা মেয়ে
প্রথম দিন ইনবস্ক্যে মেসেজ
দিয়েই বলতেছে...
আমি কিন্তু অনেক ঝগড়া করি,
আর হে আমি আপনার গল্পগুলা পড়ছি,
এখন থেকে প্রতিদিন আমায়
নিয়ে একটা গল্প লিখতে হবে..।
মেসেজ দেখে আমি তো পুরা
আবুল হয়ে গেলাম..
এ আপদ কোথা থেকে জুটলো...
আমি পেশাদার ঝগড়া
করি না কি,
যে তার সাথে ঝগড়া করতে হবে..?
আর প্রতিদিন গল্প লেখা কি সম্ভব..??
আমি বললাম দেখেন আমি আপনাকে চিনি না,
তাই চ্যাট করারোও ইচ্ছা নাই..
দয়া করে কেটে পড়ুন..।
ছি আপনি এমন..?
শুনেছি লেখকদের মন কত নরম হয় আর আপনি এমন কেন.?
একটা মেয়ে আপনার সাথে কথা বলতে চায়..।
প্রেম তো করতে চায় না..।
প্লিজ কথা বলবেন বলুন..?
আচ্ছা দেখা যাবে...
এখন বাই,
কাজ আছে.
এভাবেই ওর সাথে কথা শুরু হয়......!!
আপনি থেকে তুমি তে আসে
এক সময়...
ফেসবুক থেকে ফোনে কথা হয়
তারপর দেখাও হয় কয়েকবার..!!
দেখা হবার বুঝতে পারি
যেমন ভাবছিলাম তেমন না..।
লাজুক আর মিষ্টি একটা মেয়ে..
কিন্তু কথা বলে খুব দ্রুত..
ফোনে কথা বললে কিছুই বুঝি না......!!
আমি এই যে বলি ধীরে ধীরে
বলবা না হলে আমি বুঝি না,
কে শুনে কার কথা...।
একদিন ফোনে বলতেছে আবির তোমার সাথে ফোনে জরুরি কথা আছে আসতে পারবা একটু..?
আমি বললাম ঠিক আছে..।
সময় করে একদিন দেখাও
করতে গেলাম...।
আবির দেখো তোমাকে
কিভাবে বলি,
আরে কিভাবে বলবা মানে
যা বলবা বলে ফেলো..।
আবির নিজর অজান্তে কখোন যে তোমায় ভালোবেসেছি তা নিজেও জানি না..।
আমি অন্যদিকে চেয়ে মিটিমিটি হাসছি...
কি বললা শুনতে পাইনি...।
দুষ্টামি হচ্ছে না..?
আরে সত্যিই শুনতে পাইনি...।
না শুনলা আমি গেলাম পাঁচটার মধ্যে বাড়ি যেতে হবে..।
এই শুনো কই যাও...
জাহান্নামে..
আমি মেয়ে হয়ে একবার বলছি আর উনি ছেলে হয়ে
বলতে পারে না..।
আচ্ছা দাড়াও..
কিছু কথা বলি তোমায়..।
এখন যদি তোমাকে ভালোবাসি বলি তাইলেই কি ভালোবাসা হয়ে গেলো বলো..?
কয়েকদিন চ্যাটিং ফোনে
কথা দেখা করাই কি ভালোবাসা হয়ে গেলো বলো..?
আসলে কি জানো আমিও তোমায় ভালোবাসি..
ভালোবাসি তোমার ঝগড়াগুলা, ভালোবাসি তোমার ছোট ছোট দুষ্টামি গুলা...।
সব মিলিয়ে আমি তোমাকেও ভালোবাসি...
কিন্তু এটা এখন আমি বলবো না
বলবো সেদিন যেদিন আমাদের বিয়ে হবে ..।
আর আমি বাড়িতে তোমার
কথা বলছি...
সবাই বলছে আগামী সপ্তাহে তোমাদের ওখানে তোমাকে
দেখতে যাবে..।
যদিও আব্বু আম্মু বলছে আমার পছন্দই তাদের পছন্দ তবু একটা ব্যাপার সেপার আছে না..?
আর এতো খুশির হবার কিছু নাই আগে বিয়েটা হোক তারপর খুশি হইয়ো...।
আবির আমার তো নাচতে ইচ্ছা করছে..।
তুমি এত্তগুলা ভালো কেন.??
কি যে খুশি লাগছে..।
অন্য সব ছেলেরা I love you বলার পরেই কত কিছু করে
আর তুমি তার থেকে সম্পর্ণ আলাদা..।
এজন্যই তোমায় এত্তগুলা ভালো লাগে....।
তা মেডাম খুশির চোটে কি সময় এর দিকে খেয়াল নাই কি..?
কয়টা বাজে দেখছেন..?
ওমা পাঁচটার উপড়ে বাজে..
যাও তোমায় এগিয়ে দিয়ে আসি..।
বাড়িতে গেলে বকবে না.?
বলবো বান্ধুবির বাসায় গেছিলাম.....
চলো একটু হাটি...
আচ্ছা চলো..
এই আবির হাতটা ধরনা..?
না ধরবো না বিয়ের পর ধরবো..।
দূর এমন ছেলে জীবনে দেখেনি
মেজাজটাই খারাপ করে দিলো
আমি বাসায় যাই..।
সাবধানে যেও বাই..।
.
এক সপ্তাহ পর সবাই ওদের
বাসায় গেলো সবারই
পছন্দ হলো..।
তাই বিয়ে এক সপ্তাহ পড়েই..।
হ্যালো আবির কি করো..?
কিছু নাহ..
এইতো বিয়ের কেনাকেটা করছি..
কালই তো বিয়ে তাই জিনিষপত্র কিনছি...
ও আচ্ছা তা আমার জন্য কি কি কিনছো..?
একটা মেয়েকে বিয়ে করতে যা লাগে তাই কিনছি.।
দূর ফাজিল...।
এই ফাজিল শুনো
তুমি কিন্তু বলছো তুমি খুব ভালো করো রান্না করতে পারো..।
তাই বিয়ের পর মাঝে মাঝে আমায় রান্না করে খাওয়াবা..।
হ আপনারে তো
এজন্যই আনতেছি আমি
রান্না করে খাওয়ানোর জন্য...।
আচ্ছা এখন ফোন রাখি কাল
দেখা হবে..
লাল বেনারশিতে
আর তোমার মাথায় ইয়া বড় পাগড়িতে....।


EmoticonEmoticon