Nov 12, 2018

Bangla sms ভালবাসার এস এম এস ভালবাসার ছন্দে লেখা ভালবাসার কথা - Love sms in Bangla



পূর্বের ২টি পোষ্টের চেয়ে এ পর্বে নতুন নতুন ভালবাসার sms , ভালবাসার এস এম এস , বাংলা sms , ভালবাসার এসএমএস , bangla sms , ভালোবাসার এস এম এস , ভালোবাসার এসএমএস , ভালবাসার এসেমেস , ভালবাসার কবিতা , ভালবাসার গল্প , ভালবাসার কথা , ভালবাসার উক্তি , ভালবাসার ছন্দ , ভালবাসার চিঠি , ভালবাসা এসএমএস ইত্যাদি বাংলা এসএমএস সমূহ স্থান পেয়েছে। পাঠকবন্ধুগণ নিশ্চয়ই নিম্নলিখিত বাংলা এস এম এস গুলোর যেকোনটি আপনার পবিত্র ভালবাসার না বলা কথার সাথে মিলে যেতে পারে – এই আশা রেখে শুরু করলাম সবচেয়ে নতুন বাংলা sms এর পালা।



কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!
যে ভালবাসা বুঝেনা, তাকে ভালবাসা শিখাতে যাবেন না! কারন সে ভালবাসা শিখবে আপনার কাছে, কিন্তু ভালবাসবে অন্য জনকে! আর কষ্ট পাবেন আপনি।
কাউকে দুর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালোবাসা। কারন, এ ভালোবাসায় কোন রকম অপবিত্রতা থাকে না, কোন শারীরিক চাহিদা থাকে না। শুধু নীরব কিছু অভিমান থাকে, যা কখনো কেউ ভাঙায় না। কিছু অশ্রু বিন্দু থাকে, যা কেউ কখনো মুছতে আসে না। আর সবার অজান্তে আড়ালে একা যেখানে একজনই রানী/রাজা।
কাউকে দুর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালোবাসা।
“ভালোবাসা” শব্দটা হয় না কখনো পুরানো.. হয় না কখনো মলিন.. হয় না ধূসর কিংবা বর্নহীন.. যা শুধু রংধনুর রঙে রঙিন.. হোক না সেটা এপার কিংবা ওপারের.. তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা!
শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়। শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়। নিজের সুখ বিসর্জন দিয়ে ভালোবাসার মানুষকে সুখী রাখার নামই ভালবাসা।
যখন কেউ কারো জন্য কাঁদে সেটা হল আবেগ। যখন কেউ কাউকে কাঁদায় সেটা হল প্রতারনা। আর যখন কেউ কাউকে কাঁদিয়ে নিজেও কেঁদে ফেলে! সেটাই হল প্রকৃত ভালবাসা!
মন নেই ভালো, জানিনা কি হলো। পাসে নেই তুমি, কি করি আমি। পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে। তুমি কি যাবে আমার সাথে?
৭ ফেব্রুয়ারি= রোজ ডে। ৮ ফেব্রুয়ারি= প্রপোস ডে। ৯ ফেব্রুয়ারি= চকলেট ডে। ১০ ফেব্রুয়ারি= টেডি ডে। ১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে। ১২ ফেব্রুয়ারি=hug ডে। ১৩ ফেব্রুয়ারি= কিস ডে। ১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।
আজ না খুব একা একা লাগছে। চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না। কেন এমন হয় বলোতো ! ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে ! তোমাকে ছাড়া যে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয় !
ভেবেছিলাম তুমি কতো আপন! ভেবেছি পাশে থাকবে সারা জীবন। কেন তুমি ভাঙলে এই মন? ভাবিনি কখনো করবে এমন! তারপরও তুমি আমারই জীবন।
কেউ কেউ লাভ করে, আবার কেউ করে ইনজয়। কেউ খাঁয় ছেকা, কেউ হয় একা। কেউ বলে জান, কেউ করে বিষপান। কারো মুখা হাসি, আবার কারো গলায় ফাঁসি, Love Is Not Fun, So সাবধান, আর এখনকার মেয়েরা হয় বেইমান।
তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়া করব, রাগ করলে কিস করবো, দূরে গেলে মিস করবো, পাশে থাকলে আদর করবো, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো…!!

ভালবাসার এস এম এস

যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার? আমি বলব চোখের পাতা নড়ে যতবার। যদি বলো তোমায় ভালবাসি কত? আমি বলব আকাশে তারা আছে যত..!!
যারা ভালবাসা নিয়ে খেলা করে, তারাই ভালবাসা পায়। আর যারা মন থেকে ভালবাসে, তারা ভালবাসা পায়না। ঠিক কিনা?
একটু ভালোবাসা দিবি? যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ, থাকবে না, না পাওয়ার যন্ত্রনা, থাকবে না মায়া কাঁন্না, থাকবে শুধু সীমাহীন অনুভূতি, যেই অনুভূতি কে সাথী করে কাটিয়ে দিবো সারাটা জীবন।
বন্ধু আমি চাইনা তোমার অসীম সুখের ভাগ, কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমায় ডাক, তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি, মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি !
তুমি যদি বাসো ভালো, চাঁদের মতো দেব আলো, যদি আমায় ভাবো আপন, হব তোমার মনের মতন, নদী যেমন দেয় মোহনা, তেমনি আমি তোমার উপমা।
ভালবাসার এস এম এস হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুড়ে, প্রেমের এস এম এস রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুড়ে।
ভালবাসা মানে আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হৃদয়ের অভ্যন্তরীণ একটা অনুভুতি, যা কেবল – শুধু মাত্র ভালবাসার মানুষের সামনে ভাষায় অথবা আচরণে প্রকাশ হয়।
এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!
অল্প অল্প মেঘ থেকে, হালকা হালকা বৃষ্টি হয়। ছোট্ট ছোট্ট গল্প থেকে, ভালোবাসা সৃষ্টি হয়। মাঝে মাঝে স্বরন করলে, সম্পর্কটা মিষ্টি হয়।
একটা মেয়ে একটি ছেলেকে যত বেশী ভালোবাসে, তার চোখের দিকে তাকাতে সে তত বেশী লজ্জা বোধ করে। আর একটা ছেলে একটা মেয়েকে যত বেশী ভালোবাসে, তার বেশী সে তার ভালোবাসার মানুষটিকে হারানোর ভয়ে ভীত থাকে।


বন্ধুরা, এতক্ষণে হয়তবা এসএ্এস পড়তে পড়তে বিরক্ত বোধ করছেন, এবার একটু ফান করা যাক, তাও আবার ভিডিও উপভোগের মাধ্যমে, উল্লেখ্য ভিডিওটা প্রেম নিবেদন সম্পর্কিত (ভালবাসার প্রপোজ নিবেদন)। তারপর না হয় আবার ফিরে আসবেন? ভিডিওটা অনেক মজার, না দেখলে কিন্তু মিস করবেন, ভিডিও লিংকটা দিলাম : এখানে যান



1) তোমরা তোমার গার্লফ্রেন্ড কে মনের কথা শেয়ার কর আনলিমিটেড – ১.বাংলা = আমি তোমাকে ভালবাসি ২.ইংরেজি = আই লাভ ইউ ৩.ইতালিয়ান = তি আমো ৪.রাশিয়ান = ইয়া তেবয়া লিউব্লিউ ৫.কোরিয়ান = তাঙশি নুল সারাঙ হা ইয়ো ৬.কানাডা = নান্নু নিনান্নু প্রীতিসুথিন ৭.জার্মান = ইস লিবে দিস ৮.রাখাইন = অ্যাঁই সাঁইত
ছিড়ে ফেলেছি আমি ডাইরির পাতা… সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা… ছিড়তে পারিনি আমার মনের পাতা..যেখানে জমে আছে জীবনের অনেক ব্যাথা!
তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়, তাহলে আমি ভুলে যেতে রাজি… ভুলতে হয়তো কোনদিনও পারবো না, তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো!
জীবন হল বাঁচার জন্য। মন হল দেবার জন্য। ভালোবাসা হল সারা জীবন পাশে থাকার জন্য। বন্ধুত্ব হলো জীবন কে সুন্দর করার জন্য।
প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না। যা হয় তা হল ভালো লাগা। আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসা।
ভালোবাসাকে যদি শস্যক্ষেত্র রুপে কল্পনা করা হয়। তবে বিশ্বাস হলো তার বীজ। আর আবেগ হলো তার পরিচর্যা।
আজকে তুমি রাগ করছো, দু:খ পাবো তাতে। কালকে যখন মরে যাবো, রাগ দেখাবা কাকে? বিধির বিধান এই রকমি, একদিন তো যাবো মরে, বুঝবে সেদিন তুমি, ভালোবাসতাম শুধু তোমাকে …… !
আমি প্রেম কি জানিনা, আমি প্রেম কি বুঝিনা, শুধু ধিকি ধিকি মন যায় জ্বলে!! কে জানে হায় কোন আগুনে, মরিব আমি এই ফাগুনে |
চোখে আমার ঝর্ণা বহে, মনে দুঃখের গান। তরে যদি না পাই আমি, দিব আমার প্রান। শুনতে চাই তর কথা, ধরতে চাই হাত। কেমন করে তরে ছাড়া, থাকি দিন রাত?
টিপ দিলেই বলিস তুই টিপ হয়েছে বাঁকা, ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা। জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি, ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি?
প্রেম হলো সরল অংকের মত। সরল অংকে যেমন যোগ, বিয়োগ, গুন, ভাগ ও বন্দনী থাকে। তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ-বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সীমাহীন বেদনা।
ভালবাসো তাকে, যে ভাবে তোমাকে.. বন্ধু করো তাকে, যে চেনে তোমাকে.. আপন করো তাকে, যে ভাবে তোমাকে.. মনে রাখো তাকে, যে কখনো ভোলেনা তোমাকে.. জীবন সাথী কর তাকে, যে থাকবে তোমার পাশে সারা জীবন।
যদি, পৃথিবীকে ধ্বংস করতে একদিন তৃতীয় মহাযুদ্ধ বাঁধে। যদি কমে যায় কভু আলো, আকাশের ঐ চাঁদে, তবুও তুমি আমার, শুধু আমার।
প্রেমের স্বার্থকতা মিলনে। বিরহ-বিচ্ছেদহীনা মিলন, ততটা মধুময় নয়। বিরহ-বিচ্ছেদের পর মিলন, যতটা মধুময় হয়।
মেয়েরা ভুলাতে পারে ছেলেদের মন, মিষ্টি কথার ছলে। তাঁরা নিমিষেই ভাসাতে পারে সুখের সাগরে। তাঁরাই আবার ডুবিয়ে মারে চোখের নোনা জলে। খেলতে পারে সুন্দর করে, নিঠুর প্রেমের খেলা। দিতে পারে হৃদয় জুড়ে মিছে প্রেমের জ্বালা।
যার কাছে সবকিছু বলা যায়… যার হাতে হাত রেখে চলা যায়… যাকে আপন বলে ভাবা যায়… যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায়… তাকেই তো ভালবাসা যায়।
“মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে” “ভাবি শুধু তোমাকে সবসময় অনুভবে” “স্বপ্নে দেখি তোমাকে চোখের প্রতি পলকে” “আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে।
শীতের চাদর জড়িযে, কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বারিয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন” বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষন।
আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি, কিন্তু আমি চাচছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালোবাসবে কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালোবাসতে।
ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত, বাস্তবতার কাছে অবহেলিত..!
আমি সেই সুতো হবো , যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো . . . আমি সেই নৌকো হবো , যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো . . . হবো সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাবো, হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুণ হবো, হবো সেই চাঁদ যে হয়ে গেলে আধ , তোমাকে আলো দেবে দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবো , শুধু ভালোবেসো আমায়!
তুমি সেই কবিতা, যা প্রতিদিন ভাবি…. লিখতে পারিনা, তুমি সেই ছবি, যা কল্পনা করি…. আঁকতে পারি না, তুমি সেই ভালবাসা ! যা প্রতিদিন চাই…. কিন্তূ তা কখনো-ই পাই না।
একটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক। সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন।
হতে পার তুমি মন থেকে দুরে তথাপি, রয়েছো মোর নয়ন পুরে, হয়তো তুমি নেই এই হৃদয়ে, তবুও রয়েছো পরশের-ই ভিতরে।কারণ, ভালবাসি শুধুই তোমারে।
তুমি আমার সৃষ্টিসীমার বাইরে হতে পার, কিন্তূ আমার হৃদয় থেকে দূরে নয়। তুমি আমার নাগালের বাইরে যেতে পার, কিন্তূ আমার মন থেকে নয়। আমি তোমার কাছে কিছু না হতে পারি! But তুমি আমার জীবনের সবকিছু।
যদি বৃষ্টি হতাম…… তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!
আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !
ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।
চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
হাতে হাত ,কানের কাছে মুখটি এনে বলে , এসো না কাছে ,দুজন ভিজি আজ বৃষ্টির জলে !
ভালোবাসা হল প্রজাপতির মত। যদি শক্ত করে ধর মরে যাবে! যদি হালকা করে ধর উড়ে যাবে আর যদি যত্ন করে ধর কাছে রবে…
মন যদি আকাশ হত তুমি হতে চাঁদ, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত.. সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি..!!
আমি জানি তুমি আসবে, পূর্ণিমার চাঁদ হয়ে আমায় ছুঁয়ে দিতে অথবা ভোরের কুয়াশা হয়ে আমায় সিক্ত করতে.. আমি জানি তুমি আসবে, বিকেলের রংধনু দিয়ে আমায় রঙিন সাজাতে অথবা শীতের চাঁদর হয়ে আমায় উষ্ণতা দিতে.. আমি জানি তুমি আসবে, শরতের কাশফুল হয়ে মনটা আমার দোলাতে অথবা বৃষ্টির টুপটাপ শব্দে আমায় উদাসী করতে।
আমি এখনও সেই পথে বসে আছি যে পথে তুমি চলেগেছো… আমি এই পথে বসে থাকবো যতোদিন না তুমি ফিরে আসো।
তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি…. লিখতে পারিনা, তুমি সেই ছবি ! যা কল্পনা করি…. আঁকতে পারি না। তুমি সেই ভালবাসা ! যা প্রতিদিন চাই…. কিন্তূ তা কখনো-ই পাই না।
এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন জানিনা যে এই জীবনে, কে হবে আপন মনের মত চাই তারে, চাই তার মন হবে কি তুমি, আমার কাছের একজন।
মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে। থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে। যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে, আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে।
তুমি চাঁদ নও তবে চাঁদের আলো। তুমি ফুল নও তবে ফুলের সৌরভ। তুমি নদী নও তবে নদীর ঢেউ। তুমি অচেনা নও তুমি আমার চেনা কেউ।
পৃথিবীর সবচেয়ে আনন্দময় জিনিস গুলির জন্যে কিন্তু টাকা লাগে না। বিনা মুল্যে পাওয়া যায় যেমন জোছনা, বর্ষার দিনের বৃষ্টি, মানুষের ভালবাসা।
ফুল লাল, পাতা সবুজ, মন কেন এতো অবুজ। কথা কম কাজ বেশি,মন চায় তোমার কাছে আসি।মেঘ চায় বৃষ্টি, চাঁদ চায় নিশি, মন বলে আমি তোমায় অনেক ভালোবাসি…
চায়নি হতে তোমার জীবনে কাটা তারের বেড়া জর না করে প্রজাপতির মতন আলত করে ধরে রাখতে চেয়েছিলাম। আজ দেখছি আমি তোমার পথে বাধা হয়ে গেছি এবং সেটা সরানোর দায়ভার টাও আমিই নিলাম।
একটা আঁকাশে অনেক তাঁরা, একটা জীবনে দূঃখ ভরা, অনেক রকম প্রেমের ভুল। ভুলের জন্য জীবন দিবো, তবুও আমি তোমারই রবো।
কোন এক তীর হারা নদীর ধারে, চাঁদ-তারা বসে জুটিয়ে প্রেম করে। তা দেখে রাত হিংসা করে, অন্ধকার লুকিয়ে রেখে আলোয় দেয় ভরে। সে আলোয় চাঁদ-তারা কে হারিয়ে ফেলে। তখন চাঁদ, তারা কে খুঁজতে শুরু করে।এদিকে নদীর এক কোণে বসে তারা কাঁদিয়া কাঁদিয়া মরে।
কেনো হঠাৎ তুমি এলে ? কেনো নয় তবে পুরোটা জুড়ে ? আজ পেয়েও হারানো যায়না মানা, বাঁচার মানেটা রয়ে যাবে দূরে ।
কখনোও কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে, ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে । এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলেক।করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে, চাওয়া পাওয়ার স্বপ্নে।
দূর নিলিমায় রয়েছি তোমার পাশে, খুঁজে দেখ আমায় পাবে হৃদয়ের কাছে। শুনাব না কোন গল্প,গাইব শুধু গান, যে গানে খুঁজে পাবে ভালবাসার টান।
যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই। যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো। যতই ঘৃনা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো। যতই পাষাণ হোক তোমার মন , ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই।
টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে । এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে ! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে ! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে । সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে…
ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস, তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস, জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ | জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ |
মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে, পাওয়া য়ায় না কোন গাছের নিচে, সেটা পাওয়া শুধু পাওয়া যায় সত্যকারী ভালবাসার মানুষের মনে।
এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন, জানিনা যে এই জীবনে, কে হবে আপন, মনের মত চাই তারে, চাই তার মন, হবে কি তুমি? আমার কাছের একজন।
ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত, বাস্তবতার কাছে অবহেলিত..!!

আজকের খবর

‘নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি না হলে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করা হবে’
‘নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি না হলে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করা হবে’
১২/১১/২০১৮
মুশফিকের প্রশংসায় মুমিনুল
মুশফিকের প্রশংসায় মুমিনুল
১২/১১/২০১৮
নয়াপল্টনে মনোনয়ন ফরম বিক্রি শুরু বিএনপির
নয়াপল্টনে মনোনয়ন ফরম বিক্রি শুরু বিএনপির
১২/১১/২০১৮
ড্রাগন সোয়েটার উদ্যোক্তার শেয়ার বিক্রির ঘোষণা
ড্রাগন সোয়েটার উদ্যোক্তার শেয়ার বিক্রির ঘোষণা
১২/১১/২০১৮
প্রাইম ব্যাংক উদ্যোক্তা শেয়ার বেচলেন
প্রাইম ব্যাংক উদ্যোক্তা শেয়ার বেচলেন
১২/১১/২০১৮
ইস্টার্ন লুব্রিক্যান্টসের ১০০% নগদ লভ্যাংশ সুপারিশ
ইস্টার্ন লুব্রিক্যান্টসের ১০০% নগদ লভ্যাংশ সুপারিশ
১২/১১/২০১৮
ক্যালিফোর্নিয়ায় ভয়াবহ দাবানলে মৃতের সংখ্যা বেড়ে ৩১
ক্যালিফোর্নিয়ায় ভয়াবহ দাবানলে মৃতের সংখ্যা বেড়ে ৩১
১২/১১/২০১৮
পদ্মা অয়েল ১৩০% নগদ লভ্যাংশ দেবে
পদ্মা অয়েল ১৩০% নগদ লভ্যাংশ দেবে
১২/১১/২০১৮
আবদুল মোনেম ইকোনমিক জোনে হোন্ডার নতুন কারখানা উদ্বোধন
আবদুল মোনেম ইকোনমিক জোনে হোন্ডার নতুন কারখানা উদ্বোধন
১২/১১/২০১৮
এসবিএসি ব্যাংকের করপোরেট শাখা উদ্বোধন
এসবিএসি ব্যাংকের করপোরেট শাখা উদ্বোধন
১২/১১/২০১৮

ফেসবুকে আমরা..
আর্কাইভ
আর্কাইভ
আরো


EmoticonEmoticon