Nov 25, 2018

বাংলা ভালোবাসার sms, লাভ sms, ভালোবাসার মেসেজ

বাংলা ভালোবাসার sms, লাভ sms, ভালোবাসার মেসেজ



“ভালোবাসা” শব্দটা হয় না কখনো পুরানো..হয় না কখনো মলিন..হয় না ধূসর কিংবা বর্নহীণ..যা শুধু রংধনুর রঙে রঙিন..হোক না সেটা এপার কিংবা ওপারের..তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা “!

কাউকে দুরথেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালোবাসা |কারন, এ ভালবাসায়কোন রকম অপবিত্রতা থাকে না,কোন শারিরীক চাহিদা থাকে না ….. শুধু নীরব কিছু অভিমান থাকে,যা কখনো কেউ ভাঙায় না |কিছু অশ্রু বিন্দুথাকে যা কেউকখনো মুছতে আসে না|আর সবার অজান্তে আড়ালে এক যেখানে একজনই রানী/রাজা ।

যে ভালবাসা বুঝেনা, তাকে ভালবাসা শিখাতে যাবেন না !কারন সে ভালবাসা শিখবে আপনারকাছে, কিন্তু ভালবাসবে অন্য জনকে ! আরকষ্ট পাবেন আপনি ।

আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে।দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়।বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।


যার কাছে সব কিছুবলা যায়…যার হাতে হাত রেখে চলা যায়…যাকে আপন বলে ভাবা যায়…যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায়..তাকেই তো ভালবাসা যায়..

মেয়েরা ভুলাতে পারে ছেলেদের মন মিষ্টি কথার ছলে,তাঁরা নিমিষেই ভাসাতে পারে সুখের সাগরে,তাঁরাই আবার ডুবিয়ে মারে চোখের নোনা জলে।খেলতে পারে সুন্দর করে নিঠুর প্রেমের খেলা।দিতে পারে হৃদয় জুড়ে মিছে প্রেমের জ্বালা।

আমি তাকেই ভালবাসি যে, আমাকে বিশ্বাস করে।আমি তাকেই বিশ্বাস করি যে আমাকে বুঝে।
ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি।

যদি ভালোবাসা বিশেষ কিছুর উপর নির্ভর করে গড়ে ওঠে তাহলে সেই বিশেষ কিছু হারিয়ে গেলে ভালবাসাও হারিয়ে যায়!!কিন্তু যে ভালোবাসা কোন কিছুর উপর ইনির্ভর করেনাসেটাই চির জীবনের জন্য থেকে যায়এটাকেই হয়ত বলে”স্বার্থহীন ভালবাসা”

ভালোবাসা তার জন্যযে ভালোবাসতে জানে ..মন তাকে দেওয়া যায়,যে অনুভব করতে জানে !..বিশ্বাস তাকে কর,যে রাখতে জানে ..আর ভালোবাস তাকে,যে ভালোবাসা দিতে জানে..

চাঁদ মেঘে লুকালোতোমাকে দেখে প্রিয়া____রাত বুঝি ঘুমালোএসো না বুকে প্রিয়া____ঝিরি ঝিরি হাওয়াশিরি শিরি ছোয়া____ঝড় উঠেছে এ মনেহায় এ মনে কেউ জানেনা___

ভালোবাসা মানে তুমি কতবার ‘’তোমাকে ভালোবাসি’’ বলতে পারো তা নয়…,ভালোবাসা হলো তুমি কতবার ‘’তোমাকি ভালোবাসি’’ কথাটি প্রমান করতে পারো সেটা

মনটা দিলাম তোমার হাতেযতন করে রেখো,,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো..স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা,, মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা…♥♥

যদি কখন আমি হারিয়ে যাই ঐ দূর তারার দেশে,তুমি কী তখনও খুজবে আমায় হাত বাড়িয়ে ভালবেসে…?যদি কোন দিন নিভে যায় আমার আশার প্রদীপ,তুমি কী তখন জ্বালাবে আলোর দ্বীপ…?যদি কখন আমি হারিয়ে যাই দূর দিগন্তে,তখনও কী আমি থাকবো তোমার মনের সীমান্তে…?

কতটা ভালোবাসি তোমাকে সে তো আমি নিজেও জানিনা…শুধু জানি আমার এই প্রেম-ভালোবাসা মানে না আকাশের সীমানা…চোখ মেলে দেখি আমি ,চোখ বুজে তাকাই সব খানে,তুমি আছো অনুভবে পাই….আমার এই প্রেম নিয়ে জগতের কারো সাথে হয়না তুলনা…কত ভালোবাসতে জানি সে তো আমি নিজেও জানিনা

বুক ভরা ভালোবাসাআমি রেখেছি তোমার জন্য____তুমি যে আমারআমি যে তোমার____তুমি শুধু আমার জন্যে____

আমার ভালোবাসা সেদিন সার্থক হবে…যে দিন ভালোবাসার মানুষটি ১ফোটা চোখের জল ফেলে বলবে…আমি শুধু তোমাকেই ভালোবাসি।
তোর হৃদয়ের মাঝখানে তেরা খবি আমায় বেঁধে ?”ঠোঁট বাঁকিয়ে বললি হেসে “মাথা খারাপ !পাগল নেবো সেঁধে !

একজন প্রেমিকের কাছে চন্দ্র হলো তার প্রেমিকার মুখ।আর জোছনা হলো প্রেমিকার দীর্ঘশ্বাস।
এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়,তেমনি এক চিমটি ভালবাসা দিয়ে ও সুখ পাওয়া যায়যদি সেই ভালবাসা খাঁটি হয়…

নদীর কষ্ট হয় পানি শূকিয়ে গেলে,গাছের কষ্ট হয় পাতা ঝড়ে গেলে,রাতের কষ্ট হয় চাঁদ ডুবে গেলে,আমার কষ্ট হয় বন্ধূ তুমি ভুলে গেলে…!

জানিনা ভালোবাসার আলাদা আলাদা নিয়মআছে কিনা, তবে আমি কোননিয়মে তোমাকে ভালবেসেছি তাও জানিনা,শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেকঅনেক ভালোবাসি

অনেক দিন POR তোমাকে দেখলাম___তোমাকে দেখে থমকে দারিয়ে ছিলাম___আমি খুব কস্টে নিজেকে সামলে নিলাম___যখন তুমি আমাকে দেখে না দেখার ভান করলে তখন আমার দারুন লেগেছে ___তোমাকে সেই অনুভুতির কথা বলে বুঝাতে পারবো না_

অনেক ঝড়ের পরে,নীড়হারা, বিপর্যস্ত,কোন রকমে বেঁচে যাওয়া পাখির ন্যায় বলি- আমি ভালো আছি, বেশ ভালো !!!

আমার ভালোবাসায় কোনো জটিলতা ছিলো না____জটিলতা ছিলো তোমার মনের ভিতরে____ভালোবাসা আমায় ছেরে চলে যায় নি____তুমি আমাকে ছেরে চলে গেছো____

জানাতে চাই- তোমায় আমিএ হৃদয়ে রয়েছ তুমি।তোমায় নিয়ে সারাক্ষণ,স্বপ্নের জাল বুনে যাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।

তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।

◆ কিছু বলার আগে- শুনুন।◆ কিছু করে ফেলার আগে- ভাবুন।◆ কিছু ব্যয় করার আগে- কিছু আয় করুন।◆ কারো সমালোচনা করার আগে- অপেক্ষা করুন।◆ প্রার্থনা করার আগে-ক্ষমা করুন।◆ হাল ছেড়ে দেওয়ার আগে- আরেকবারচেষ্টা করুন।◆ মৃত্যুবরণ করার পূর্বে- ঈমান ঠিক করুন।

কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারেনা ভালোবাসা ছাড়া কোনো স্বপ্ন হয়্না জীবনে একটা কথা মনে রেখো কাউকে কাদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায়্ না..

লাগবে যখন খুব একা,চাঁদ হয়ে দিবো দেখা ..মনটা যখন থাকবে খারাপ,স্বপ্নে গিয়ে করবো আলাপ ..কষ্ট যখন মন আকাশে,তাঁরা হয়ে জ্বলবো পাশে .

মানুষের সবচেয়ে বড়দুর্বলতা হলো ভালবাসা,যার মধ্যে ভালোবাসা নেইতার কোনো দুর্বলতাও নেই,ভালোবাসার জন্য মানুষসবকিছু ছেড়ে দেয়।আরসেই ভালোবাসা তার জন্যকাল হয়ে দাড়ায় !!!

মানুষের মাঝে আছে মন, মনের মাঝে প্রেম, প্রেমের মাঝে জীবন, জীবনের মাঝে আশা, আশার মাঝে ভালবাসা, আর সেই ভালোবাসার মাঝে শুধুই তুমি?
প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে। ভালোবাসা বুঝি তখনি সত্যি হয় , যখন ভালোবাসার মানুষটি মনের মত হয়।

হৃদয় জুড়ে আছ তুমি,সারা জীবন থেক.আমায় শুধু আপন করে,বুকের মাঝে রেখ.তোমায় ছেড়ে যাবনাতো,আমি খুব দূরে.ঝড় তোপান যতই আসুক,আমার জীবন জুড়ে”

পৃথিবীতে সেই সবচেয়ে ধনী। যার একটি সুন্দর মন আছে,, যার মনে নাই কোন অহংকার,, নাই কোন হিংসা। আছে শুধু অন্যের জন্য ভালোবাসা

যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম!যদি জল হতাম-সারা দেহ ভিজিয়ে দিতাম।যদি বাতাস হতাম-তোমার কানে চুপি চুপি বলতাম-আমি তোমাকে ভালবাসি.

5 comments

প্রেমের ছন্দ আশা করি আপনার পড়ে ভালো লাগবে।

বাংলা ভালবাসার এসএমএস পেতে গুরে আসুন https://www.priyotomastatus.xyz/2020/03/valobashar-sms-with-bangla-2020.html বাংলা ভালবাসার এসএমএস | ভালবাসার রোমান্টিক এসএমএস | স্বামী স্ত্রীর ভালবাসার

This comment has been removed by the author.

Good Article Vhai

গল্পের দুনিয়ায় জীবনকে রাঙাই
https://obohelajibon.blogspot.com

Motivational Quotes to Get You Motivated Today
https://www.obohelajibon.info

This comment has been removed by the author.


EmoticonEmoticon