Nov 25, 2018

হ্যাপি ভেলেন্টাইনস ডে এসএমএস, ভালোবাসা sms bangla love sms

হ্যাপি ভেলেন্টাইনস ডে এসএমএস, ভালোবাসা sms bangla love sms



প্রেমে বিরহ আসবে। এটা চিরন্তর সত্য।আর যদি এর অন্যথা ঘটে তবে তা প্রেম নয় অন্য কিছু।
প্রেমের ক্ষেত্রে ছেলেরা বেশি আবেগপ্রবণ হয়ে যায়, যার ফলে ছেলেদের বেশী কষ্ট পেতে হয়।

কেউ যদি তোমাকে সত্যিকারের ভালোবাসে, তবে তার মুখ থেকে ভালবাসার কথা শুনার আগেই তুমি বুঝতে পারবে।কারণ, তার ব্যবহারেই তা বুঝা যাবে।
ভালবাসা এমন এক অদ্ভুদ অদৃশ্য অনুভুতি, যা মানুষকে কখনো নিয়ে যায় সুখের সর্বোচচ শিখরে।আবার কখনো ভাসাই চোখের নোনা জলে।

সবাই সুখের আশায়, সুখি হওয়ার জন্য ই ভালবাসে।তবে এটা মনে রাখতে হবে যে ভালবাসায় সুখের চেয়ে দুঃখটাই বেশী।বিরহ আগুনে পুড়ে পুড়ে সুখী হওয়ার যোগ্যতা অর্জন করতে হবে।

ভালোবেসে চিরদিনের জন্য যদি কারো হাত ধরতে না পারো, তবে ক্ষণিকের জন্য কারো হাত ধরে ভালোবাসার অভিনয় না করাটাই ভালো।

ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবেসে ভালোবাসাকে বেঁধে যে রাখে।

কাঁদবে কি তখন ? চির নিদ্রায় ঘুমাবো যখন.. মনে রাখবে কি তখন ? না ফেরার দেশে চলে যাবো যখন.. ডাকবে কি তখন ?? তোমার ডাকে সাড়া দিবনা যখন..

তুমি হাসতে পারলে, আমিও হাসতে পারবো…… তুমি কাঁদতে পারলে, আমিও কাঁদতে পারবো…… তুমি ভালোবাসতেপারলে,… আমিও ভালোবাসতে পারবো…। শুধু তোমার মতো করে একটা কাজ আমি করতে পারবোনা তা হল তোমাকে ভুলে যেতে…

ভালোবাসার মুল বস্তু হলো বিশ্বাস,একবার বিশ্বাস ভেঙ্গে গেলে সেই বিশ্বাস ফিরে পাওয়া খুব কঠিন।

ভালোবাসা একটি রাবার ব্যান্ডের মত, যার দুপাশ দুজন ধরে থাকে যদি কেউ একজন একপাশ ছেড়ে দেয়, তবে অপরজন আঘাত পায় যাকে আপনি কখনো ভালোবেসেছেন তাকে আঘাত দেয়া আর নিজের সাথে প্রতারনা করা সমান।

তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানাতে চাই- তোমায় আমিএ হৃদয়ে রয়েছ তুমি। তোমায় নিয়ে সারাক্ষণ,স্বপ্নের জাল বুনে যাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানতে চাই- আমি তোমার কাছেতোমার কী প্রিয় হৃদয় আছে? পারো না কেন?
ভালো তাকেই বাসা যায়,যে বুঝে ভালবাসা কি?বিশ্বাস তাকেই করা যায়,যে জানে বিশ্বাস কি?ভালবাসা আর বিশ্বাস এক কথা নয়..



হ্যাপি ভেলেন্টাইনস ডে এসএমএস, ভালোবাসা sms bangla love sms

ভালবাসা মানে আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হৃদয়ের অভ্যন্তরীণ একটা অনুভুতি, যা কেবল – শুধু মাত্র ভালবাসার মানুষের সামনে ভাষায় অথবা আচরণে প্রকাশ হয় ।

Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে,, রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে,, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুরে,,

বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,, কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,, তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি?? মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি!!!!

এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!

একটু ভালোবাসা দিবি?যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ থাকবে না, না পাওয়ার যন্ত্রনা থাকবে না মায়া কাঁন্না।থাকবে শুধু সীমাহীন অনুভূতি ।যেই অনুভূতি কে সাথি করে কাটিয়ে দিবো সারাটা জীবন।

কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে,, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে,, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!!

ভুলতে পারিনা তারে,, ভালবাসি আমি যারে.. মনে পড়ে তারে,, শুধু বারেবারে.. জানিনা সে কত দূরে,, তবুও আছে মন জুরে.. এখনো যে ভাবি তারে,, সে কি আজো ভালবাসে আমারে..??

ভালবাসা কি বুঝতাম না,, যখন বুঝলাম তখন আমার ভালবাসার মানুষটি, আমাকে ছেড়ে অনেক দুরে চলে গেলো

যারা ভালবাসা নিয়ে খেলা করে,, তারাই ভালবাসা পায়.. আর যারা মন থেকে ভালবাসে,, তারা ভালবাসা পায়না ঠিক কিনা..??

যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার?? আমি বলব চোখের পাতা নড়ে যতবার.. যদি বলো তোমায় ভালবাসি কত?? আমি বলব আকাশে তারা আছে যত..!!

তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়া করব, রাগ করলে কিস করবো, দূরে গেলে মিস করবো, পাশে থাকলে আদর করবো, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো…!!

আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,, তারপরও আমি তোমাকেই ভালবাসি..!!

কেউ কেউ লাভ করে ,,,,,,,,,,,আবার কেউ করে ইনজয় ,,,,,,,,,,কেউ খাঁয় ছেকা,,,,,,,,,কেউ হয় একা,,,,,,,,,কেউ বলে জান,,,,কেউ করে বিষ পান………., কারো মুখা হাসি………… । আবার কারো গলায় ফাঁসি ।LOVE NOT FUN,So

সাবধান,এখনকার মেয়েরা হয় বেইমান সার্থপর ।
ভেবে ছিলাম তুমি কতো আপন !!ভেবেছি পাশে থাকবে সারা জীবন !!কেন তুমি ভাঙলে এমন ??….ভাবিনি কখনো করবে এমন …তারপরও তুমি আমার জীবন .

ফেলে আসা ছেলেবেলা,, মনে পড়ে আজ,, যত্ন নিতে তুমি আমার ফেলে তোমার কাজ। তুমি কত ভালবাস,, কষ্ট দাও না,, তোমাকে এখনও ভালবাসি ও আমার “”মা”

যদি কাওকে সত্যি সত্যি ভালবাসতে না পারো,, তাহলে কাউকে I LOVE U বলোনা,, কারন এটা ৩ WORD না,, এটা একটা জীবনের password ********

আজ না খুবএকা একা লাগছে চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না কেন এমন হয় বলোতো!ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে!তোমাকে ছাড়াযে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয়!

এসে গেলো ফেবরুয়ারী,, মন চায় প্রেমে পরি.. আমি এখন একা,, কবে পাবো তোমার দেখা.. কোথায় গেলে তোমায় পাই,, মন যে শুধু চাই.. ১৪ ফেবরুয়ারী GIFTE টা যেনো আমি পাই..!!

৭ ফেব্রুয়ারি= রোজ ডে।৮ ফেব্রুয়ারি= প্রপোস ডে।৯ ফেব্রুয়ারি= চকলেট ডে।১০ ফেব্রুয়ারি= টেডি ডে।১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে।১২ ফেব্রুয়ারি=hug Day.১৩ ফেব্রুয়ারি= কিস ডে।১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভেলেন্টাইনস ডে.

মন নেই ভালো, জানিনা কি হলো, পাসে নেই তুমি, কি করি আমি, পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে, তুমি কি যাবে আমর সাথে ¡



হ্যাপি ভেলেন্টাইনস ডে এসএমএস, ভালোবাসা sms bangla love sms

যখন কেউ কারো জন্যকাদে …সেটা হল আবেগ.…যখন কেউ কাউকে কাদায়,সেটা হল প্রতারনা…আর যখন কেউ কাউকে কাদিয়ে নিজেও কেদে ফেলে … …!!সেটা হল প্রকৃত ভালোবাসা !!

শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়,শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়..নিজের সুখ বিসর্জন দিয়ে ভালবাসার মানুষকে সুখীই রাখার নামই ভালবাসা ।

1 comments so far

প্রেমের ছন্দ আশা করি আপনার পড়ে ভালো লাগবে।


EmoticonEmoticon