Nov 9, 2018

হ্যাপি নিউ ইয়ার এসএমএস ২০১৯



1) প্রতিটি বয়স নতুন জন্মগ্রহণ বছরের গণ্যমান্য উত্সাহের জন্য সবচেয়ে উপযুক্ত সময়।
2) নতুন বছরের শুরুতে আপনাকে শুভ কামনা পাঠানো !! শুভ নব বর্ষ!!!
3) এখানে একটি আকাঙ্ক্ষা আসছে যে আগামী বছরটি একটি মহিমান্বিত 1 যা আপনার ভবিষ্যতের আনন্দকে পুরস্কৃত করবে!
4) নতুন বছর শুরু, আমাদের প্রার্থনা করা উচিত, এটি একটি বছর বুদ্ধি নতুন শান্তি, নতুন সুখ এবং luv হবে
5) শুভ নববর্ষ শুভেচ্ছা, আপনি সবসময় আপনার হৃদয় বিশেষ সৌন্দর্য রাখা উচিত !!
6) তাজা বাতাস, নতুন চিন্তা, নতুন প্রতিভা, তাজা শক্তি, আমি আপনাকে একটি নতুন নতুন বছর কামনা করি
7) নতুন দিগন্ত নতুন দিগন্ত উন্মোচন এবং নতুন স্বপ্ন উপলব্ধি করার সময়! শুভ নববর্ষ!
8) আশা করি আপনার একটি নতুন বছর শুরু হবে যা শুরু হবে এবং শেষ হবে খুশি!
9) নতুন বছর, নতুন আশা এবং ডি আসন্ন! আপনি একটি প্রতিশ্রুতি বছরের কামনা করছি!
10) নতুন বছরের শুরুতে আপনাকে শুভ কামনা পাঠানো !! শুভ নববর্ষ!


নতুন বছরের শুভেচ্ছা! আমি যে অনুদান  মে কোন চোখের অশ্রু আনতে পারে  এই নতুন বছর সময় শেষ হবে  বলুন, আমি বন্ধুকে অভিনয় করেছি,  বসবাস করেছেন এবং পছন্দ করেছেন এবং এখানে কাজ করেছেন,  এবং এটি একটি সুখী বছর তৈরি।  ওহ আমার প্রিয়, তোমার ভয় ভুলে যাও,  সব আপনার স্বপ্ন পরিষ্কার করা যাক,  টিয়ার টিও না, অনুগ্রহ করে শুনুন,  আমি তোমার কানে একটা কথা বলতে চাই  উইশিং তোমাকে খুব খুশি 'শুভ নববর্ষ'!  পাখিদের মত, আসুন, আমাদের যা বহন করতে হবে তা পিছনে ফেলে দাও ...  গ্রুডিজ শেননেস পেইন ফেয়ার অ্যান্ড রেগ্রেটস।  জীবন সুন্দর, এটা উপভোগ করুন। শুভ নব বর্ষ. 🙂


EmoticonEmoticon