Nov 30, 2017

ভালবাসার SMS ভালবাসার এসএমএস লাভ এসএমএস


১.জীবন খুব ছোট,
সুতরাং নীরব নিয়ম বিরতি।
দ্রুত ক্ষমা করুন,
ধীরে ধীরে বিশ্বাস করুন,
সত্যই ভালবাসুন‚
উচ্চৈস্বরে হাসুন &
এমন কিছু এড়িয়ে চলো যা তোমাকে হাসতে বাধা দেয় ..


২. প্রেম কোন কারণ জানেনা,
ভালবাসা কোন মিথ্যা জানে না‚
ভালবাসা সব কারণে ভিন্ন ,
ভালবাসার কোন চোখ নেই‚
কিন্তু প্রেম অন্ধ নয়,
তাই বলে ভালবাসা থেমে নয়
৩. তুমি ভালবাসা দেখাতে পারো সবাইকে কিন্তু‚তুমি রাগ দেখাতে পারো শুধুমাত্র যারা তুমার আপন,তাই "রাগ" সবসময় সর্বদা "ভালবাসা" ..
৪.আমি ভালবাসা অনুভব করতে পারি, যখন তুমার হাসি দেখি
৫. যখন আমি বলি আমি তোমাকে ভালোবাসি, আমি অভ্যাসের বাইরে বলিনি। আমি আমার মন থেকে বলি যা প্রতিবারই তুমার সাথে ঘটছে।
৬.তুমি আমাকে ছেড়ে চলে যেতে পারো‚
তুমি আমাকে ছাড়া সুখী হতে পারো ‚
তুমি আমাকে ছেড়ে অনেক দূর যেতে পারো কিন্তু আমি এখনো ভুলতে পারিনা তুমাকে শুধু ভালবাসি বলে ।

৭.রাতে যখন সারা দুনিয়া ঘুমাচ্ছে তখন আমি দাঁড়িয়ে তুমার কথা চিন্তা করি শুধুমাত্র তুমার একটু ভালবাসা পাবো বলে , তুমার হাত ধরে থাকতে পারবো বলে ।

৮.আমি তোমার সেরা পাত্র হতে চাইনা , আমি চাই শুধু তোমার হতে তুমি কি চাওনা আমার হতে!
৯. ভালবাসার মানুষ থেকে একটি মেয়ে চায় প্রেম, সততা, বিশ্বাস, সম্মান, যত্নশীল, আনুগত্য, এবং তার সব মনোযোগ।
১০. কখনও কখনও আমি আশ্চর্য হয়। কারণ তুমি সবসময় আমার হৃদয়ে হৃদয়ে থাকো এবং আমার চোখ থেকে অনেক দূরে
১১.দূর আকাশের লক্ষ তারা ভালো নেই বন্ধু তোমায় ছাড়া ‚ দুষ্টু রোদের মিষ্টি হাসি বন্ধু তোমায় ভালবাসি।
১২. একজন প্রকৃত প্রেমিক এমন প্রেমিক নয় যিনি হাজার হাজার মেয়েকে ভালবাসে, তিনি হাজার হাজার উপায়ে একজন মেয়েকেই ভালবাসেন।
১৩.সবাই চাই ভালবাসাতে কিন্তু কয়জনই বা জানেন ভালবাসার মানুষটিকে কিভাবে চিরদিন ভালবাসতে হয়?

১৪.তুমি দুঃখ দিয়েছ কষ্ট পাইনি,
ছেড়ে গেছো ভুল বুঝিনি,
আমি শুধু চিরদিন তোমাকে ভালবাসাতে চেয়েছি।

১৫. তুমি আমার সাথে আছো প্রত্যেক স্বপ্ন
সন্নিকটে সাঁতারের গতিবেগ ,
আমি সারারাত হাটতে চাই তোমার হাতে
রেখে হাত
১৬. ভালোবাসার মানুষ যতোই দূরে থাকুননা কেনো, কখনো মনে হবে না যে সে দূরে আছে, যদি সে অনুভবে মিশে থাকে


EmoticonEmoticon