Oct 1, 2018

রোমান্টিক ভালোবাসার গল্প বিয়াইন পর্ব -১




এই যাও তো, বাস স্টান্ডে গিয়ে মনিকে নিয়ে আসো।
.
আমি পারবো না।দেখছো না, আমি এখন তোজোকে নিয়ে
খেলছি।
.
কাকু এতদম দেও না।আন্তি আতলে তোমার দিকে থব থময়
কেমন কলে যেন তাকিয়ে তাকে।আন্তিকে আমাল এতদম
ভালো লাগেনা।
.
আচ্ছা তোজো বাবু আমি একদম আন্টিকে আনতে যাবো না।
আমি শুধু তোমার সাথে খেলবো।
.
তোজো চলো তোমার বাবু তোমাকে ডাকছে।
.
মা আল-একতু কাকুর থাতে খেলি না।
.
তোজো, বাবু কিন্তু তোমার উপর রাগ করবে।
.
আস্তা যাত্তি।ভালো লাগেনা এতদম।
.
তোমার সাথে সাথে থেকে তোজো একদম তোমার মতই
হচ্ছে।
.
যাব্ বাবা আমি আবার কি করলাম।
.
কিছু করনাই।এবার করবা।যাও মনিকে নিয়ে আসো।ওর আসার সময়
হয়ে গেছে।
.
ও কি এখনো ছোট, যে হাত ধরে নিয়ে আসা লাগবে? এতদূর
আসতে পেরেছে আর এতটুকু আসতে পারছে না?
.
ওকে এই কথা।সোজা কথায় কাজ হবেনা দেখছি।ওয়েট, মনিকে
একটু কল দেই।দিয়ে বলি অন্তু...
.
আরে যাচ্ছি তো।একটু মজা করছিলাম।আমি না গেলে কে যাবে
আনতে?
.
যাও সোনা।মনিকে নিয়ে আসো।তাতেও দেখো ও পটে
কিনা?
.
কি যে বলো না।আমি গেলাম।
.
ভালো ভাবে দেখে যেও কেমন?
.
আচ্ছা ঠিক আছে।
.
**************************
.
কি ভাবছেন? কিছুই বুঝলেন না তো? দাঁড়ান পরিচয় দিয়ে নেই।
আমি অন্তু।এবার বাংলাদেশ সেনাবাহিনী অর্থ্যাৎ আর্মিতে
সিলেক্ট হয়েছি।ছয় মাসের ট্রেনিং শেষে ছুটিতে বাসায়
এসেছি।আর এত সময় যার সাথে কথা বলছিলাম সে হলো আমার
বৌদি।আর ওই পিচ্ছু তোজোটা হলো আমার...।থাক আর বললাম না।
আমার বাবা, মা অনেক আগেই পরোলোক গমন করেছে।
এখন দাদা, বৌদি, তোজো, আর আমি।এই ৪জনকে নিয়ে আমাদের
পরিবার।ওহ আচ্ছা আর একজন আছে, সে হলো মনিকা।শর্টে
মনি।মনি আমার বৌদির একমাত্র ছোট বোন।মানে সম্পর্কে আমার
বেয়াইন।সেও আমাদের সাথে থাকে।আসলে আমাদের মতই
আমার বৌদিরাও পিতা, মাতাহীন।মনি আজ আমার মতই ট্রেনিং শেষে
ছুটিতে বাড়ি ফিরছে।তবে ও পাইলট।যাই হোক।স্টান্ডে পৌছে
গেলাম।যেয়েই দেখলাম ইয়া বড় বড় ব্যাগ সমেত মনি দাড়িঁয়ে
কারো জন্য অপেক্ষা করছে।আমাকে দেখা মাত্রই বলে
উঠল...
.
তুমি না আর্মি? এই তোমার সময় ঞ্জান? সেই কখন
থেকে দাঁড়িয়ে আছি।
.
দাঁড়িয়েছে না ছাঁই।আমি একটুও লেট করিনি।
.
হইছে হইছে।নাও নাও ব্যাগ গুলা নাও।
.
তোমার ব্যাগ আমি বইবো কেনো?
.
আমি পাইলট।আর পাইলটরা সাধারনত সৌখিন হয়।তুমিতো আর্মি।
তোমাদের জন্যই তো এই সব।তাছাড়া ভূলে যেও না আমি
তোমার বড় মানে গুরুজন।আর গুরুজনের কথা শুনতে হয়।
বুঝলে?
.
হুম।কেনো যে সেদিন প্রোপোজ করতে গেলাম?
আগে তো ভালই ছিল।কেমন লাজুক দৃষ্টিতে তাকিয়ে মিষ্টি মিষ্টি
করে হেসে কথা বলত।ভেবেছিলাম প্রোপোজ করলে
রাজি হয়ে যাবে কিন্তু না, হলো তার উল্টোটা।তাহলে বলেই
ফেলি ঘটনাটা।
.
মনি প্রতিদিন সকালে আমাকে ঘুম থেকে উঠিয়ে দিত।আর কফির
কাপটা হাতে দিয়ে মিষ্টি করে "গুড মরনিং" বলে মুচকি হাসি দিয়ে
চলে যেত।প্রতিদিনের মত একদিন সকালে মনি কফি নিয়ে আমার
রুমে আসে।কিন্তু সেদিন আমাকে ঘুম থেকে ডাকেনি।কফির
কাপটা টেবিলে রেখে আমার বেডে বসে পড়ল।আসলে
প্রতিদিন আমার ঘুম অনেক আগেই ভেঙে যায়।কিন্তু উঠিনা।কারন
মনি ঘুম ভাঙানোর জন্য এক-একদিন এক-একরকম পদ্ধতি ব্যবহার
করে।আর আমি সেটা খুব উপভোগ করি।তো সেদিন মনির সব
কান্ড
দেখতেছিলাম।মনি একদৃষ্টে আমার মুখের দিকে তাকাই আছে।
কিছুক্ষন পর মনি আমার মাথায় হাত রেখে, আমার লম্বা চুলগুলোর
মধ্যে দিয়ে বিলি কেটে দিতে লাগল।আর কি যেন ভেবে
মুচকি মুচকি হাসতে লাগল।চুলে অদ্ভুত ভাবে বিলি কাটায় আমার সারা
শরীরে শিহরণ বয়ে যাচ্ছিল।মাঝে মাঝে শরীর কেঁপে
কেঁপে উঠতেছিল।আসলে শরীরে যদি কোনো মেয়ে
স্পর্শ করে তাহলে এমনিতে একরকম দারুন অনুভূতি হয়ই, আর
তাতে যদি পছন্দের কেউ এভাবে আদর করতে থাকে তাহলে
না জানি কার না অবস্থা খারাপ হয়।যদি হয় সে পুরুষ।তেমনি আমারও
অবস্থা খারাপ
হয়ে আসতেছে।কোনো মতে যেন নিজের পুরুষস্তকে
আর চাপা দিয়ে রাখতে পারছিলাম না।তখন হঠাৎ আমাকে অবাক
করিয়ে, মাথায় বিলি কাটা বন্ধ করে, আমার কপালে একটা চুমু দিল।আর
চুমু দিয়ে মুটকি হেসে চলে গেল।আমিতো পুরা বোকা বনে
গেলাম।আর ভাবলাম আজই প্রোপোজ করতে হবে।এমন দিন
আর পরে পাওয়া যাবে না।যেই কথা সেই কাজ।মনি আমাকে নাস্তা
করার জন্য ডাকতে আসলে, ওকে প্রোপোজ করে ফেলি।
মনি কিছুক্ষন চুপ থেকে হঠাৎ জোরে চিল্লাই ওঠে...
.
বাঁচাও বাঁচাও, কে আছো বাঁচাও বাঁচাও
.
আমি কিছু না বুঝতে পেরে মনির মুখ চেপে ধরি।ততোক্ষনে
দাদা, বৌদি, তোজে এসে হাজির।আমাদের অবস্থা দেখেতো
দাদা তেলে বেগুনে জ্বলে উঠলেন।তাই সাথে সাথে মনির
মুখ থেকে আমার হাত সরিয়ে নিলাম।মুখ থেকে হাত সরাতেই মনি
বলে উঠল...
.
সবাই দেখেন অন্তুু আমাকে খারাপ প্রস্তাব দিয়েছে।আর আমি
রাজি হয়নি বলে অন্তুু আমাকে জোর করে...
,
বলেই মনি কৃত্রিম কান্না করতে লাগল।একটু তাকিয়ে দেখলাম বৌদি
আর তোজো মুচকি হাসতেছে।আর দাদাতো রেগে আগুন।
এতটা রেগে আছে যে ঠিক মত কথা বলতে পারছে না।তবুও
বলল...
,
তুই এতোটা নিচে নামতে পারিস সেটা আমার জানা ছিল না।ছিঃ ছিঃ ছিঃ

1 comments so far

এইরকম সুন্দর সুন্দর রোমান্টিক ভালোবাসার গল্প কবিতাও উপন্যাস পড়তে চাইলে আপনি GolpoPora.xyz এ ভিজিট করতে পারেন।


EmoticonEmoticon