Nov 12, 2018

বাংলা কষ্টের এস এম এস উক্তি কস্টের মেসেজ কবিতা koster sms - Love sms in Bangla



বাংলা কষ্টের এস এম এস উক্তি মেসেজ কবিতাঃ

আমি হাসি মুখে কথা বলি,
সবার সাথে মিশে চলি,
দুঃখ পেয়ে গোপন রাখি,
সবাই ভাবে আমি সুখি,
আসলে সুখি আমি নয়……
আমার জীবন টা সুখের অভিনয় !!!

হাসি সব সময় আনন্দের অনুভুতি বুঝায় না । এটা মাঝে মাঝে এটাও বোঝায়, আপনি কতটা কষ্ট লুকাতে পারেন ।

কষ্টের সাথে যাদের বসবাস, রাতটা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধুই তারা জানে । সারাদিন কষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেনো কোনো ভাবেই ঠেকানো যায় না । বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও, চোখ দিয়ে বের হয়ে আসে অশ্রু ।

বাংলা কষ্টের এস,এম,এস sms

নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায় । আসলে কারো অন্তরে ভালোবাসা থাকে না, স্বার্থের জন্যে আসে কাছে মনে অন্য আশা । স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে ।

সব সময় নিজেকে খুব একা ভাবি,, কারণ জানি আমার পাশে থাকার মতো কেউ নেই । মাঝে মাঝে কাউকে খুব আপন ভাবি,, পাশে গিয়ে দেখি সবই আমার কল্পনা ।

ঐ বিশাল আকাশের কষ্ট কি মানুষের চেয়েও বেশি ? ইচ্ছে হলেই তো আকাশ তার জমে থাকা কষ্ট গুলো বৃষ্টি দিয়ে ঝরিয়ে দিতে পারে । কিন্তু মানুষ ? কিছু মানুষ আছে যারা জমে থাকা কষ্ট গুলো অশ্রু হয়ে ঝরিয়ে দিতে পারে না । বুকের ভেতর কষ্ট গুলো জমাট বেঁধে থাকে । আর সেই কষ্ট গুলো ধারন করার ক্ষমতা ওই বিশাল আকাশেরও নেই ।

বাংলা কষ্টের এস,এম,এস কবিতা

তোমাকে মনে পড়ে না এমন কোনো মুহূর্ত নেই । আর বৃষ্টি হলেতো মনকে ধরেই রাখতে পারি না । মনের জমানো সব কষ্ট বৃষ্টির ফোঁটার সাথে চোখ দিয়ে গড়িয়ে পড়তে চায় । আজ ও সেই বৃষ্টি হচ্ছে । বৃষ্টির সাথে কেমন যানো একটা গভীর সম্পর্ক তৈরী করে ফেলেছি নিজের অজান্তেই । তাই তো বৃষ্টির পানির সাথে মিশে একাকার হয়ে গেলো আমার চোখের বৃষ্টি !
Read More >> Bangla sad love sms
কষ্টের বাংলা মেসেজ ঃ

যদি জানতাম তোমার কষ্টের কারন হব আমি । তোমার এক ফোঁটা অস্রুর কারন হব আমি । তবে সত্যি বলছি আমি কখনোই আসতাম না তোমার জীবনে !! শুধু দুর থেকে ভালবেসে যেতাম তোমায় !!!

প্রেম করিনি কষ্ট পাওয়ার ভয়ে, কাউকে মন দেইনি মনের মানুষ পাইনি বলে, আজো একা আছি আমি সেই স্বপ্নের রাজকুমারীর দেখা পাবো বলে ।

বাংলা কষ্টের মেসেজ

এই কেমন অবাক পৃথিবীতে বাস করি, ভালোবাসার কথা বলার মত দুই একজন থাকলেও, তা বোঝার মত কেউ নেই ।

কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাদের পাশা পাশি,, আজব এক মানুষ আমি দুঃখ পেলেও হাসি..!!

বসে আছি আমি একা, ভাবছি তোমায় নিয়ে | ভাবতে ভাবতে হঠাৎ চোখে এল জল | তুমি জানো আমার এই চোখের জল আনন্দের নয়, অনেক কষ্টের |আর এই কষ্টের কারন হলে তুমি. কেনো দিলে আমাকে এতো কষ্ট ?আমি তো তোমাকে দেই নি,তবে তুমি কেনো | ভাল থাকো অনেক সুখে থাকো আমি দোয়া করি |

এক সাগর কষ্ট বুকে,, কষ্টের কথা বলি কাকে ?? যার কারনে নিস্ব হলাম,, সে তো আছে বেশ সুখে,, আর আমার কথা ভুলেই গেছে..!!

তোকে ছাড়া কষ্টে কাটে দিন, খুজবি আমায়, বুজবি সেদিন । বাজবে যেদিন আমার মরন বীন ।
Read More >> Love sms quotes text messages for lover

যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখতে পারে, সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষটিকে ভালোবাসে ও তাকে কখনো ভুলতে পারে না ।
কষ্টের কবিতা এসএমএস ঃ

রেখে গেলে নখের আচড়
বুকের আশপাশে,
রেখে যাওয়া অনেক কথা
মনে জমা আছে,
রেখে গেলে আদর বেলায়
কাচের চুড়ি,
রেখে যাওয়া আগুনে আজ
একাই আমি পুড়ি,
আমার সাথে ঘুমিয়ে থাকার
করে দিয়ে ইতি,
যাবার সময় রেখে গেলে
অনেক গুলো স্মৃতি ।

তুমি হারিয়ে গেছ
তাতে কি?
তোমার
মাঝে আমি এখনো
আছি, কি ভাবছো?
চোখ বন্ধ করে আমায়
অস্বীকার করতে
পারবে কি?
ভালোবাসতে চেয়েছি,
ভালোবেসেছি, তুমি
ভালোবাসনি তাতে
কি?

আমিতো এখনো তোমায়
ভালোবাসি……. …..
আমি সুখে নেই, তাতে
কি? তোমার সুখেইতো
আমি সুখী,
অভিমানী বুঝলেনা
তুমি……
তাইতো চলে গেলাম
দূরে……. তোমাকে ভালো
রাখতে গিয়ে………..
..

এখন আমি শুধু
একা………… .
এই একাকীত্ব
জীবনের পথ বড় বেশি
আঁকা-বাঁকা, যেতে হবে
আমায় একা একা………… .
দুঃখ নেই তাতে তুমিতো
ভালো আছো, তা দেখেই
চলে যাবে আমার
সারাটা দিনের মেঘলা
আকাশ বৃষ্টি..!!!

চলেই যদি যাবে,
তবে কেন এসেছিলে
আমার সাজানো
জীবনে,?
ভালই তো ছিলাম একা
একা
,,,,, একাই পথ চলতে
শিখেছিলাম,
,,,,,,,,,,,,,,, ,,,,,,
চলছিলামও বেশ
ভালই,
হটাৎ করেই জীবনে
এলে তুমি,
,,,,,, স্বপ্নের রাজ্যে
ভাসিয়ে দিয়ে
,,,,,,,,,,,,,,, ,,,,,,,,,,,,,,, ,
চলেও গেলে দূরে,
মাঝখানে এলোমেলো
করে দিয়ে ,
,,,,,,,,,,,,,, আমার
সাজানো পৃথিবীটাকে,….

তোমার জন্য আমি
আর কাঁদি না। কাঁদলেও
চোখের পানি ঝরে না,
চোখের পানি ঝরলেও
কষ্ট হয়না, কষ্ট
হলেও আমি আর
তোমাকে ভালোবাসি না ।
ভালবাসলেও তোমাকে
বলবো না, জানি
বললেও তুমি শুনবেনা,
শুনলেও তোমার কিছুই
আসে যায় না। কারণ
আমি আজ নিঃস্ব,
বড়ই নিঃস্ব। ?
Read More >> Bangla propose day sms

আজও কেন কাদাঁয়
তোমার দেয়া
স্মৃতিগুলো, ভেঙে
দেয় মন অবেলায়, একা
পরে থাকে তোমার
লেখা চিটি গূলো।
শূণ্যতায় দিন যে
হারায় । সে কী জানে
ভাংগা মনে কেউ তো
বাসেনা ভালো খুব গোপনে,
কতো যে ফাগূনে শরৎ
ও বিকেলে ভিজে
শ্রাবনে তুমি তো এলে
না ফিরে এমনে ।
তোমায় ছুঁয়ে ছুঁয়ে ….
মেঘের আঁচল টুরে
কোথাও নিয়ে যায় ।

তুমি বলেছিলে
পৃথিবীর সব
বদলে গেলেও বদলাবে
না তুমি.
সে কথা বোকার মত
বিশ্বাস
করে ছিলাম আমি…
আজ পৃথিবী ঠিক ই
আছে
কিন্তু বদলে গেছ
তুমি……..॥

কষ্ট ছাড়া কেউ অশ্রু
ঝরাতে পারে না,
ভালবাসা ছাড়া কোন
সম্পর্ক তৈরি হয়না..
জীবনে একটা কথা
মনে
রেখো,কাও কে
কাঁদিয়ে নিজের স্বপ্ন
সাজানো যায় না……

1 comments so far

Good Article Vhai

এসো গল্পের দুনিয়ায় জীবনকে রাঙাই
https://obohelajibon.blogspot.com

Motivational Quotes to Get You Motivated Today
https://www.obohelajibon.info


EmoticonEmoticon